ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩০

ইউনাইটেড নেশনের ধর্মীয় সম্প্রীতি যুব উৎসব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১২:৩৮ পূর্বাহ্ণ
পঠিত: 119 বার
Link Copied!

ইউনাইটেড নেশনের ধর্মীয় সম্প্রীতি সপ্তাহ উদযাপনে গ্লোবাল ল থিঙ্কার্স সোসাইটি মাসব্যাপী আয়োজনের সমাপনী অনুষ্ঠান বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো।
এ উপলক্ষে (২৫ ফেব্রুয়ারি) শুক্রবার বিকেল ৪ টায় বরগুনা পৌরসভা হলরুমে জি এল টি এস এর চিফ অপারেটিং অফিসার এডভোকেট মাহিন মেহরাব অনিক এর সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলন বরগুনা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট সঞ্জীব দাস ও বরগুনা পৌরসভার মহিলা কাউন্সিলরসহ অন্যান্য সামাজিক অঙ্গনের ব্যক্তিবর্গ। পুলিশ সুপার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঠোফোনের মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। মাসব্যাপী ধর্মীয় সম্প্রীতির এ আয়োজনে আয়োজক হিসেবে দায়িত্ব পালন করেন জি এল টি এস বরগুনা জেলা শাখার জান্নাতুল ইসলাম ইমন, তপু রায়হান, রাফি, রিফা, তোয়া, রিফাত ও ঐশী।
অনুষ্ঠানের মাধ্যমে বরগুনা কৃতি সন্তানদের প্রজ্বলিত বরগুনা সম্মাননা অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করেন এবং বিভিন্ন প্রতিযোগিতার অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে সনদপত্র ও পুরস্কার দেওয়া হয়। পাশাপাশি বরগুনা জেলা জি এল টি এস কমিটি ঘোষণা করেন সম্মানিত জি এল টি এস এর চিফ অপারেটিং অফিসার এডভোকেট মাহিন মেহরাব অনিক।
উল্লেখ্য, গ্লোবাল ল থিঙ্কার্স সোসাইটি একটি বিশ্ব রেকর্ডধারী অলাভজনক, অরাজনৈতিক বহুমাত্রিক আন্তর্জাতিক সংস্থা। যারা ১০৬ টি দেশের সাথে তরুণ নেতৃত্বের বিকাশ, সবুজ পৃথিবীর বিনির্মাণ ও শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করে। ধর্মীয় সম্প্রীতি সমন্বিত করার এই আয়োজনে জি এল টি এস বরগুনা জেলা শাখা বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজ করে। এর মধ্যে শীতবস্ত্র বিতরণ, ধর্মীয় পুস্তক বিতরণ, ক্রিকেট টুর্নামেন্ট, বৃক্ষ রোপন, ভ্যালেন্টাইন ফর চিল্ড্রেন, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা, চিত্রাংকন এবং বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেন।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের তরুণ নেতৃবৃন্দ ধর্মীয় সম্প্রীতি সমুন্নত রাখার কথা ব্যক্ত করেন। তারা বলেন এ ধরনের আয়োজন এর মাধ্যমে ধর্মীয় অস্থিতিশীলতা দূর হবে এবং তরুণ সমাজ সামাজিক মূল্যবোধ সম্পর্কে সচেতন হবে। বরগুনা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি এডভোকেট সঞ্জীব দাস বলেন- আমাদের সামাজিক ভাবে উচিত ভালো মানুষ সৃষ্টি করা এবং এ ধরনের আয়োজন সেই ধারাকে ত্বরান্বিত করবে।
সমাপনী বক্তব্যে এডভোকেট মাহিন মেহরাব অনিক বলেন- আমরা মানবতার সমর্থন করি এবং তরুণ প্রজন্মের উচিত সমাজ বিনির্মাণে কাজ করা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।