ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫১

আ.লীগ প্রতারণা করে আবারও ক্ষমতায় আসতে চায় : সরোয়ার

নিজস্ব প্রতিবেদক
মে ১৫, ২০২২ ২:১৬ অপরাহ্ণ
পঠিত: 66 বার
Link Copied!

‘বাংলাদেশের মানুষ ইভিএম এর মাধ্যমে নির্বাচন মানে না। বর্তমান সরকার ভোট চুরি নয় ইভিএম এর মাধ্যমে প্রতারণা করে আবারও ক্ষমতায় আসতে চায়। তাই অবিলম্বে জনগণের দাবি মেনে নিয়ে ব্যালটের মাধ্যমে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।’

শনিবার (১৪ মে) বিকালে বরগুনা পৌর শহরের পুরাতন লঞ্চঘাট চত্বরের জেলা বিএনপির সমাবেশে এসব কথা বলেন বিএনপির যুগ্ন মহাসচিব অ্যাড. মজিবুর রহমান সরোয়ার।

সরোয়ার আরও বলেন, বর্তমান স্বৈরাচারী সরকারের জুলুম নির্যাতনে বাংলাদেশের প্রতিটি মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। এই সরকারের জুলুম, নির্যাতন ও অত্যাচারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে।

বরগুনা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক তালিমুল ইসলাম পলাশ জানান, সমাবেশের মধ্যে দিয়ে বাকশালী স্বৈরতন্ত্র সরকারের পতন ঘটনোর অঙ্গীকারে আমরা ঐক্যবদ্ধ। জেলার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উজ্জীবিত করার জন্য এই সমাবেশের ডাক দেয়া হয়েছে।

বরগুনা জেলা বিএনপির আহবায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এজেডএম সালেহ ফারুক, তালিমুল ইসলাম পলাশ, সদস্য সচিব তারিকুজ্জামান টিটু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।