ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:০১

আহত মেয়র উন্নত চিকিৎসার জন্য ঢাকার পথে

দৈনিক সৈকত সংবাদ
মার্চ ২১, ২০২২ ১০:০৬ অপরাহ্ণ
পঠিত: 114 বার
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে সদর উপজেলার ইটবাড়িয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজকে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যায় বরিশাল-ঢাকা রুটের একটি লঞ্চে পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল হাসান মহারাজ কে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পৌর মেয়রের সাথে বরগুনা জেলা যুবলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি সাহাবুদ্দিন সাবু মুঠোফোনে জানান, পৌর মেয়র কামরুল হাসান মহারাজকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বেশ কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে সেখানকার চিকিৎসকরা আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে পাঠানোর পরামর্শ দেন। সাবু বলেন, মেয়র এর শারীরিক অবস্থা আগের চেয়ে একটু ভালো। তবে তার সুচিকিৎসা নিশ্চিত করতে আমরা তাকে ঢাকায় নিয়ে যাচ্ছি।

সোমবার সকালে বরগুনা থেকে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে রওনা হন বরগুনার পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ। বরগুনা পুরাকাটা সড়কের ইটবাড়িয়ার মস্তরটানা এলাকায় একটি সাইকেল কে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে বহনকারী গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত হন মহারাজ। তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে এগারোটার দিকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।