ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৪৯
আজকের সর্বশেষ সবখবর

আশ্রয়ণ প্রকল্পে অনিময়-দুনীর্তি হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে

পাথরঘাটা সংবাদদাতা
ফেব্রুয়ারি ৪, ২০২২ ১২:৩৯ পূর্বাহ্ণ
পঠিত: 73 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্ধকৃত প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. আমিন উল আহসান।

বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে তিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে পাথরঘাটা পৌর শহরের হাসপাতাল সড়ক এলাকায় নির্মাণাধীন ১৬টি ঘর পরিদর্শন করেন। পরে পাথরঘাটার হরিণঘাটা ইকো পার্ক ও বিহঙ্গ দ্বীপ ঘুরে দেখেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান, পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ, পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, পাথরঘাটা সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাশার প্রমুখ।

বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান বলেন, আশ্রয়ণ প্রকল্পের ঘরগুলো ভূমি ও গৃহহীনদের জন্য প্রধান মন্ত্রীর উপহার। এই আশ্রয়ণ প্রকল্পটি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হৃয়দের প্রকল্প। এই প্রকল্পের কাজে কেউ অনিময় ও দুনীর্তি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।