ঢাকাশনিবার, ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৮
আজকের সর্বশেষ সবখবর

আম পাড়তে গিয়ে প্রান হারালেন কৃষক

কাজী রাকিব
মে ১৩, ২০২২ ১০:৪৬ অপরাহ্ণ
পঠিত: 28 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে মো. দেলোয়ার হোসেন (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে দিকে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নিয়ে গেলে রাত সাড়ে আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দেলোয়ার হোসেন কাঁঠালতলী গ্রামের মৃত ছফদের আলীর ছেলে।

দেলোয়ার হোসেনের পুত্রবধূ মিম জানান, নিজেদের গাছের আম আত্মীয়-স্বজনদের দেয়ার জন্য কয়েকটি গাছ থেকে আম পাড়েন তার শশুর। সবশেষ বড় গাছের আম পাড়তে উঠে। গাছ ভিজা থাকায় পা পিছলে গাছ থেকে পড়ে গিয়ে মেরুদন্ডের তিনটি হাড় ভেঙে যায়। তাৎক্ষণিকভাবে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নিয়ে যায়। রাত সাড়ে আটটার দিকে বরিশাল হেমায়েত উদ্দিন ডায়বেটিক হাসপাতালে তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।