ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২২
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে মেয়রের বিরুদ্ধে খুনের হুমকিসহ ডজনখানেক অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৮:৪৫ অপরাহ্ণ
পঠিত: 73 বার
Link Copied!

বরগুনার আমতলী পৌরসভার মেয়র মোঃ মতিয়ার রহমানের বিরুদ্ধে মারধর ও স্বাস্থ্য ক্লিনিকে জোরপূর্বক তালা মেরে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যগণ।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে বরগুনা প্রেসক্লাবের এ সংবাদ সম্মেলনে আমতলী পৌরসভা ৮ নং ওয়ার্ডের মৃত আব্দুল বারেক তালুকদারের পুত্র পিয়াল তালুকদার মেয়রের বিরুদ্ধে ক্লিনিকে তালা ও স্টাফদের মারধরের অভিযোগ আনেন।

লিখিত বক্তব্যে পিয়াল বলেন, আমতলীতে সময় মেডিকেয়ার ও হসপিস ক্লিনিক নামে আমাদের একটি স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান রয়েছে। চুক্তি অনুযায়ী আমাদের পরিবারের যৌথ মালিকানাধীন জমির উপর সময় মেডিকেয়ার ও হসপিস প্রতিষ্ঠিত।

সম্প্রতি অংশিদারদের মধ্যে দ্বন্ধ সৃষ্টি হলে আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমানের মধ্যস্থতায় কবির মাহমুদ ও পলাশ তালুকদারকে ক্লিনিক পরিচালনার দায়িত্ব দেন। কিন্তু হঠাৎ করে ৭ ফেব্রুয়ারী দুপুরে পৌরমেয়র মো. মতিয়ার রহমানের উপস্থিতিতে রাকিব চৌধুরী রাজুর নেতৃত্বে মেয়রের উপস্থিতিতে তার সঙ্গে থাকা লোকজন এবং পৌরসভার স্টাফরা অতর্কিত হামলা চালিয়ে আমাকে বেদম মারধর করে।

এসময় আমার ডাক চিৎকারে ভাই তমাল তালুকদার, মৃণাল তালুকদার , মঈন তালুকদারসহ অন্যান্যরা এগিয়ে এলে মেয়র তার সাথে থাকা পিস্তল উচিয়ে খুনের হুমকি দেন। পরে মেয়র মতিয়ার রহমানের নির্দেশে তার লোকজন ক্লিনিকে থাকা রোগী, ডাক্তার, অংশীদার ও কর্মচারীদের জোরপূর্বক বের করে দিয়ে ক্লিনিকে তালা লাগিয়ে দেন।

লিখিত বক্তব্যে পিয়াল তালুকদার আরো বলেন, পৌর মেয়র একজন প্রভাবশালী ব্যক্তি। তাই তার অন্যায়ের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায়না। তিনি শুধু আমাদেরকেই হয়রানি করেনি। তিনি আমতলী উপজেলার অসংখ্য মানুষকে হয়রানি করেছেন।

সংবাদ সম্মেলনে সম্মেলনে পিয়াল তালুকদারের সাথে আরো উপস্থিত ছিলেন তমাল তালুকদার, মিনাল তালুকদার, শহীদ তালুকদার, মহিন তালুকদার ও রোশন তালুকদার।

এ ব্যাপারে আমতলী পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমানের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।