ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৫

আমতলীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু

তালতলী প্রতিনিধি
মে ২৯, ২০২২ ৮:৩৪ অপরাহ্ণ
পঠিত: 69 বার
Link Copied!

বরগুনার আমতলীতে বজ্রপাতে হাচন আলী (৬২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। স্থানীয় চাওয়া ইউনিয়নের চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার (২৯ মে) দুপুরে উপজেলার চাওরা ইউনিয়নের পাতাকাটা এলাকায় এ ঘটনায় ঘটে। নিহত কৃষক হাচন আলী হাওলাদার একই এলাকার ইসমাইল হাওলাদারের ছেলে।

স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে বাড়ির পাশে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে মাটিতে লুটিয়ে পড়ে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হাচন আলী। স্বজনরা খুঁজতে গিয়ে দেখেন ঝলশানো শরীর নিয়ে মাঠে পরে আছে তিনি। পরে স্বজনরা মৃত অবস্থায় তাকে উদ্ধার করে বাড়ী নিয়ে আসেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় দাফন করতে বলা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।