ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৭

পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২২, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
পঠিত: 97 বার
Link Copied!

বরগুনার আমতলী উপজেলার হলুদিয়া ইউনিয়নের গুরুদল গ্রামে এক প্রবাসীর স্ত্রীর করা পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ জানুয়ারী) বিকেলে আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তাদের হাজির করা হলে আদালতের বিচারক রাসেল মজুমদার তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান।

আসামীরা হলেন- হলুদিয়া ইউনিয়নের গুরুদল গ্রামের বাদল প্যাদার ছেলে আবদুর রাজ্জাক মিলন প্যাদা (৩৫) ও মো. মনু চৌকিদারেরের ছেলে মো. মিঠু চৌকিদারকে (৩১)।

আদালত সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীর স্বামী প্রবাসে থাকার সুবাদে আসামীরা বিভিন্ন সময়ে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। তিনি রাজি না হওয়ায় আসামীরা তাকে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ ও সম্মানহানির ভয় দেখিয়ে তাদের সাথে ভিডিও কলে কথা বলাতে বাধ্য করেন। পরে আসামীরা বেপরোয়া হয়ে ওই ভিডিও কলের স্কিনশর্ট ধারন করে তা ডিজিটাল কারসাজির মাধ্যমে পর্ণগ্রাফিতে রুপান্তর করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী ওই প্রবাসীর স্ত্রী শুক্রবার (২১ জানুয়ারী) রাতে আবদুর রাজ্জাক লিমন প্যাদা, মো. মিঠু চৌকিদার, মো. আসাদ হাওলাদার, মো. জাকারিয়া হাওলাদার, মো. রাসেদুল হাওলাদারসহ অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

শুক্রবার রাতেই মামলার ১নং আসামী আবদুর রাজ্জাক প্যাদা লিমন ও ২নং আসামী মো. মিঠু চৌকিদারকে গ্রেফতার করে আমতলী থানা পুলিশ।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, প্রবাসীর স্ত্রীর করা পর্নোগ্রাফি আইনের মামলায় ২ আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।