ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৫

আমতলীতে ট্রাক উল্টে খাদে, ৫ ঘন্টা পর হেল্পারকে উদ্ধার

মহিউদ্দিন অপু
জানুয়ারি ২৪, ২০২২ ২:২৩ অপরাহ্ণ
পঠিত: 91 বার
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরগুনার আমতলীতে ঘন কুয়াশায় সার বোঝাই একটি ট্রাক খাদে পড়ে চালক তুহিন ও হেল্পার তোতা দুজনই গুরুতর আহত হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) সকাল ৫ টার দিকে আমতলি-কুয়াকাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘন কুয়াশায় ট্রাকটি আমতলি-কুয়াঘাটা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর চালক বেরিয়ে আসলেও হেল্পার তোতা (১৫) ট্রাকের মধ্যে আটকে পড়ে।

পরে ফায়ার সার্ভিসের আমতলী ও পটুয়াখালীর ২টি ইউনিট একটানা ৫ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস পটুয়াখালী স্টেশনের সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ শুরু করে। পটুয়াখালী ফায়ার সার্ভিসের কর্মীরাও দ্রুত ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নেয়। পুলিশ ও স্থানীয়দের সহযোহিতায় প্রায় ৫ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে হেল্পারকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, ট্রাক দুর্ঘটনায় থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।