ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:০১

আমতলীতে আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১১:৩১ পূর্বাহ্ণ
পঠিত: 88 বার
Link Copied!

আলোচনা সভা ও কেকটার মধ্য দিয়ে আমতলীতে পালিত হলো ৯বছর পেরিয়ে দশ বছরে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী।

শনিবার বিকাল সাড়ে চারটায় আমতলী জেলা পরিষদের ডাকবাংলোর হলরুমে দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি জিএম মুসার সভাপতিত্বে ও বাসস জেলা প্রতিনিধি এ.কে. এম খায়রুল বাশার বুলবুলের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এমএ কাদের মিয়া, আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, বরগুনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আমতলী সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক শাহজাহান কবির, সাবেক সহকারী অধ্যাপক আবুল হোসেন বিশ্বাস, সমাজসেবক ও ব্যবসায়ী গাজী রফিক উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ফকির, আওয়ামীলীগ নেতা গাজী শামসুল হক, আমতলী প্রেসক্লাবের সভাপতি শাহাবুদ্দিন পান্না, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার বরগুনা জেলা প্রতিনিধি , মোঃ বেলাল হোসেন মিল, হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, আমতলী প্রেসক্লাবের সাধারন সম্পাদক নূহ-উল-আলম নবীন, উপজেলা যুবলীগের সভাপতি জিএম ওসমানী হাসান, বরগুনা জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আরিফুর রহামান আরিফ, আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদল ও সাংবাদিকবৃন্দ প্রমূখ।

বক্তারা দৈনিক আমার সংবাদ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।