ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৪

আবারও মা হলেন মানসিক ভারসাম্যহীন উজালা রাণী! বাবা কে?

পাথরঘাটা প্রতিনিধি
ফেব্রুয়ারি ২, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
পঠিত: 77 বার
Link Copied!

পাথরঘাটায় অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন উজালা রাণি পান্ডে আরো একবার পিতৃপরিচয়হীন মা হলেন। এর আগে একবার তিনি পিতৃ পরিচয় হীন পুত্র সন্তানের মা হয়েছিলেন। দ্বিতীয়বারেও তিনি পুত্র সন্তানের মা হলেন।

মঙ্গলবার প্রসব বেদনার যন্ত্রনা নিয়ে রাত ৯ টায় পাথরঘাটা থেকে এ্যাম্বুলেন্স যোগে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং রাতে সিজার করা হয়। পাথরঘাটায় মানসিক ভারসাম্যহীন অসহায়দের নিয়ে কাজ করেন হাসান মেহেদী।

তিনি জানান, পাথরঘাটার ইউএনও হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ আগেই হাসপাতাল কর্তৃপক্ষ কে জানিয়ে রাখায়, দ্রুত সিজার করানো সম্ভব হয়।

হাসান মেহেদীর সঙ্গে থাকা পাথরঘাটার যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য জানান,বাবুটার ওজন হয় ১কেজি ২০০গ্রাম। সর্বশেষ খবরে জানা গেছে,পরিপূর্ণ বয়স না হওয়ায় অসুস্থ হয়ে পড়ে শিশুটি।বর্তমানে ওই হাসপাতালের দ্বিতীয় তলায় বাবুটি নিবির পর্যাবেক্ষণে রয়েছে বলে জানা গেছে। এছাড়াও পাঁচ তলায় মা উজালা রাণি আইসিইউতে রয়েছেন।

হাসান মেহেদি এবং যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য রাজু কাজী জানান, সারা রাত এবং এখন দুপুর ২টা পর্যন্ত একটুও ঘুমুতে পারিনি আমরা।

মেহেদী বলেন, আমি, রাজু কাজি, হেলাল, হৃদয়, জুবায়ের ওই হাসপাতালের সিড়ি দিয়ে উঠতে নামতে ‘পা’ বিষ(ব্যথা) হয়ে গেছে। তারপরেও ভালো থাকুন উজালী রানী পান্ডে ও তার নবজাতক সন্তান।

এদিকে এই খবরটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় “বিচার চাই, ঐ নরপশুর” “বিচার চাই লম্পটের” ” দায়ীদের খুঁজে বের করে নির্মম শাস্তি চাই।” ইত্যাদি প্রতিবাদী স্লোগান আর কমেন্টসে ভরে গেছে বিভিন্ন পেজ। এলাকাবাসীর দাবি কোন কুলাঙ্গার এই সন্তানের বাবা তা খুঁজে বের করা হোক

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।