ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৫

আগুনে পুড়লো ১৮ ‘শ এন আইডি কার্ড

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২৮, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
পঠিত: 69 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় এক হাজার ৮শ’ ৩৮টি পুরাতন পেপার লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র (এন আইডি কার্ড) পুড়িয়ে নিষ্পত্তি করেছে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় চত্বরে এসব এন আইডি কার্ড আগুনে পুড়িয়ে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ, পাথরটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার, উপজেলা রেঞ্জ কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা ইনেস্টেক্টর কর্মকর্তা প্রকাশ চন্দ্র মন্ডল।

পাথরঘাটা উপজেলা নির্বাচন কর্মকর্তা আইউব আলী হাওলাদার জানান, পাথরঘাটায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র ভোটারদের মধ্যে বিতরণকালিন তার পুরাতন পেপার লেমিনেটেড জাতীয় পরিচয়পত্রটি অফিসে রেখে দেয়া হয়েছিল। যা নির্বাচন অফিসের গোডাউনে ১,৮৩৮ কার্ড সংরক্ষিত ছিল।

তিনি বলেন, নির্বাচন কমিশন থেকে পত্রের মাধ্যমে উন্নত পেপার লেমিনেটেড কার্ড সমূহ নিষ্পত্তি করার জন্য একটি কমিটি গঠন করে দেয়া হয়। কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে এগুলো নিস্পতি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।