ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৫

অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

আমতলী প্রতিনিধি
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
পঠিত: 136 বার
Link Copied!

বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া খালে একটি ট্রলার থেকে ডাকাতির প্রস্ততিকালে দেশীয় অস্ত্রসহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের চিলা গ্রামের কালাম মৃধা, ফোরকান প্যাদা, নান্নু গাজী ও শাহীন খান।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গ্রেফতারকৃতদের সোপর্দ করা হলে আদালতের বিচারক মো. আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, সোমবার রাতে উপজেলার আড়পাঙ্গাশিয়া খালে ৮-১০ জনের ডাকাতদল ট্রলারে এসে আড়পাঙ্গাশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে নোঙ্গর করে। পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল।

স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দিলে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ চার ডাকাতকে আটক করতে সক্ষম হয়। পরে ট্রলারে তল্লাশী চালিয়ে দুটি ডেমি বন্দুক ও দশটি দেশীয় অস্ত্রসহ ট্রলার জব্দ করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানাম, এ ঘটনায় কালাম মৃধাকে প্রধান আসামী করে থানায় ডাকাতির প্রস্ততি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আমতলী থানায় একাধিক চুরি ও ডাকাতির মামলা রয়েছে। তাদের সহযোগীদের গ্রেফতারের জন্য জোর তৎপরতা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।