ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৩

অর্থ আত্মসাতের অভিযোগে এনজিও মালিককে জুতার মালা

তালতলী প্রতিনিধি
সেপ্টেম্বর ২৪, ২০২২ ২:৫০ অপরাহ্ণ
পঠিত: 91 বার
Link Copied!

বরগুনার তালতলীতে ভুয়া এনজিও থেকে ঘর দেয়ার নামে হতদরিদ্রদের কাছ থেকে টাকা উত্তোলন করে আত্মসাৎ করার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ক্ষুব্ধ হয়ে ওই এনজিওর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহিন খানকে জুতার মালা গলায় পরিয়ে শহর দক্ষিণ করিয়েছেন ভুক্তভোগীরা।

স্থানীয়রা জানান, শরীয়তপুরের হোসেন খানের ছেলে শাহিন খান বাংলাদেশ সমবায় সমকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পরিচয় দিয়ে তালতলীতে দরিদ্রদের মাঝে ঘর, গাভী ও ছাগল দেয়ার আশ্বাসে ১০ থেকে ১৫ হাজার টাকা করে উত্তোলন করেন।

মাসের পর মাস পেড়িয়েও কোন প্রকার সহযোগিতা না পাওয়ায় এলাকাবাসীর তোপের মুখে পড়েন শাহিন। এক পর্যায়ে শুক্রবার এনজিওটি ভুয়া স্বীকার করেন তিনি।

তাৎক্ষণিক ১৩ অসহায় পরিবারের কাছ থেকে ৯২ হাজার টাকা নেয়ার অভিযোগে ভুক্তভোগীরা ও স্থানীয় এলাকাবাসী তাকে জুতার মালা পরিয়ে শহর প্রদক্ষিণ করায়।

এ বিষয়ে জানতে একাধিকবার শাহিন খানের মুঠোফোনে কল করলেও তার ব্যবহৃত নম্বর বন্ধ পাওয়া গেছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, এ ধরনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।