ঢাকারবিবার, ২রা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৮
আজকের সর্বশেষ সবখবর

‘অপরাধ ধামাচাপা ও সহানুভুতি পেতে নিজের ঘরে আগুন দিয়েছিল’- জেলা পুলিশ

দৈনিক সৈকত সংবাদ
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৩:২০ অপরাহ্ণ
পঠিত: 123 বার
Link Copied!

রুদ্র রুহান, বরগুনা: বরখাস্ত পুলিশ সদস্যকে মোঃ কাওছারকে গাঁজাসহ আটকের পর তার বড় ভাই ফেরদৌস বাবু ঘরে আগুন ধরিয়ে অতিরঞ্জিতভাবে বিষয়টি জনসাধারণের দৃষ্টি আকর্ষণের জন্য বাহানা করে বিষটি উপস্থাপন করেছিল বলে মন্তব্য করেছে জেলা পুলিশ। সোমবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সম্মেলনে বরগুনার পুুলিশ সুপার মোঃ আবদুস সালামএ মন্তব্য করেন।

লিখিত বক্তব্যে পুলিশ সুপার বলেন, ফেসবুক লাইভে এসে নিজ ঘরে আগুন ধরিয়ে দেয়ার একটি ভিডিও ফেসবুক লাইভ ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। সীমান্ত বাবু নামের একটি ফেসবুক একাউন্ড থেকে লাইভটি করা হয়। বিষয়টি খোঁজ খবর নিয়ে জেলা পুলিশ জেনেছে, সীমান্ত বাবু নামের ফেসবুক একাউন্ট ব্যবহারকারীর নাম মূলত ফেরদৌস বাবু। তার ছোটভাই মোঃ কাওছার অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে বরিশাল জেলা পুলিশ থেকে বরখাস্ত হয়েছেন। গত ১১ ফেব্রæয়ারি গোপন সংবাদে অভিযান চালিয়ে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের আমড়াঝুড়ি এলাকার নিজ বাড়ি থেকে কাওছারকে ২কেজি গাঁজাসহ আটক করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ। কাওছারের বড় ভাই চাকরীচ্যুত সাবেক বিজিবি সদস্য ফেরদৌস বাবু এ ঘটনা ধামাচাপা দিতে এবং জনগণের সহানুভুতি পেতে পুলিশের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ এনে ফেসবুক লাইভে এসে নিজ ঘরে আগুন দেয়ার নাটক করেছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই লাইভ ভিডিওটি অপসারণের জন্য ফেরদৌস বাবুসহ অন্য সবাইকে অনুরোধ করে পুলিশ সুপার বলেন, ভিডিওটি অপসারণ না করা হলে রাষ্ট্রীয় একটি বাহীনির বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার ও অপরাধীর পক্ষে সমর্থন জোগানোর অভিযোগে আমরা সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।